শনিবার, ২৫ জুলাই, ২০২০

সোমবার আবার একবার সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ভাইরাস আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ভারতে মোট আক্রান্তের সংখ্যা 13 লক্ষ পেরিয়ে গিয়েছে এবং বর্তমানে প্রতি দুদিনে 1 লক্ষ করে মানুষ আক্রান্ত হচ্ছেন

modi metting
সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নিজস্ব সংবাদদাতাঃ
২০২০ -এর গত জুন মাসে আনলক ১.০ হওয়ার পরে আবার জুলাই মাসে আনলক ২.০ জারি হয়। গত জুন মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী দের সঙ্গে পরিস্থিতি নিয়ে বৈঠক করেন শিক্ষাপ্রতিষ্ঠান বিমান পরিষেবা রেল মেট্রো পরিষেবা সিনেমা হল অডিটোরিয়াম সহ বিভিন্ন জমায়েতের বিষয়ে আলোচনা করা হয়। সোমবার আবার একবার সমস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই বৈঠকে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের সচিব অজয় ভল্লা উপস্থিত থাকবেন।
এখনো পর্যন্ত মোট ছয়বার মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী এবং সেখানে বিভিন্ন পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে এবং বৈঠকের পাশাপাশি সকলেই লকডাউন বাড়ানোর পক্ষে সওয়াল করেছেন।
অগাস্ট মাস পর্যন্ত আন্তর্জাতিক বিমান পরিষেবা বন্ধ রাখা হয়েছে ।ভাইরাস আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ভারতে মোট আক্রান্তের সংখ্যা 13 লক্ষ পেরিয়ে গিয়েছে এবং বর্তমানে প্রতি দুদিনে 1 লক্ষ করে মানুষ আক্রান্ত হচ্ছেন। 


Published on
25/07/2020 09:20

Published By: BIPRADIP DAS 

Share This

0 Comments: