শুক্রবার, ২১ আগস্ট, ২০২০

এই কাজগুলি সন্ধ্যে-বেলা করলেই কাটবে বাড়ীর বাস্তু-দোষ | জ্যোতিষ তথ্য


বাস্তু দোষ
Add caption


আমরা জীবন চলার পথে বিভিন্ন রকম সমস্যার মুখামুখি হই। তা সেই আর্থিক দিক থেকেই হোক!, আর পারিবারিক দিক থেকেই সমস্যা হোক! এগুলোর জন্য একটাই দায়ী তা বাস্তুদোষ। 

জটিল পরিস্থিতি থেকে হঠাৎ বেরিয়ে আসা সম্ভব না। এই রকম খারাপ সময়ে বাস্তুদোষ কাটিয়ে উঠতে হয় এবং তা কাঁটাতে কিছু উপায় অবলম্বন করতে হয় আমাদের। 

কোন কোন উপায়ে কাটবে এই বাস্তু দোষ? দেখুন নিম্মে আলোচনা করা হলোঃ 

নিমপাতাঃ

সন্ধ্যাবেলা যখন আপনারা সন্ধ্যে দেন! তখন যদি ধুনোর সাথে নিমপাতা মিশিয়ে ধোঁয়া দেওয়া যায় তা হলে বাসগৃহে অনেকটাই বাস্তুদোষ কেটে যায়। নিমের ধোঁয়ার  উপকারিতা রয়েছে। বাস্তুদোষ তো নির্মূল হবেই আবার সাথে সাথে পারিবারের সুখশান্তি একই ভাবে বজায় থাকে ও সকলের শরীর স্বাস্থ্য ভাল থাকে। সপ্তাহের মধ্যে দুইদিন এই কাজ করতে হবে আপনাদের।

ঠাকুরের ঘরঃ

যে ঘরে আপনারা ঘুমান! সে ঘরে যদি ঠাকুর সিংহাসন রাখেন! তা হলে আপনার বাড়িতে বাস্তুদোষ সৃষ্টি হবেই এতে সন্দেহ নেই। হ্যাঁ,যদি কোনও একান্তই কারণের জন্য উপায় না থাকে,  তাহলে ঠাকুর -এর সিংহাসনের সামনে রাতে পর্দা দেওয়ার ব্যবস্থা অবশ্যই করবেন । ঘরে যদি কোথাও ভাঙা মূর্তি রাখা হয় তাতেও বাস্তুদোষ সৃষ্টি হয় বলে জানা যায়।

ঘরে গাছ রাখাঃ

যে সব গাছ আমরা বাজার দিয়ে কিনে এনে ঘরে রাখি! তার মধ্যে একটি গাছ ঘরে রাখুন ফলস্বরুপ, গাছ শরীর ভাল রাখে তা নয়, এটি বাস্তুদোষ কাটিয়ে তুলতেও সাহায্য করবে আপনার।

Published on

21/08/2020 13:59

Published By: BIPRADIP DAS


Share This

0 Comments: