রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

যশোরের জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি রাশেদ আলীর উপর হামলার ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি

সাংবাদিক সমাজ

জাহিদ হাসান, বাংলাদেশ,যশোর প্রতিনিধিঃ যশোরের জয়যাত্রা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর উপর হামলার ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি করেন স্থানিয় এক সন্ত্রাসী আখ্যা দেওয়ায় আবু সাইদ লাভলু নামের এক বিতর্ক ব্যাক্তি। এই দোষী সন্ত্রাসী আবু সাইদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিক সমাজ । গত ২১ সেপ্টম্বর বিকাল ৫ টার জয়যাত্রা টেলিভিষনের উপজেলা যুবলীগের যুগ্ম আব্বায়ক আবু সাইদ লাভলুর নানান কুর্তি তুলে ধরেন স্থানীয় সাধারন জনগন কেশবপুর উপজেলার মাদারঙ্গা গ্রামের কদম আলীর ছেলে নজরুল ইসলাম তার গড়ভাঙ্গা বাজারে

একটি মুদি দোকান আছে একই গ্রামের ইমান আলীর ছেলে সাজ্জাদ হোসেন, জাহাঙ্গীর আলমসহ স্থানীয় ভক্তভূগি অনেক মানুষ সন্ত্রাসী আবু সাইদ লাভলুর সস্ত্রাসী কর্মকান্ডের হাত থেকে বাচার স্বইচ্ছায় স্থানীয় প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার দ্বারহস্থ হন তখন সন্ত্রাসী আবু সাইদ লাভলুর কুকিত তুলে ধরে তার বিরুদ্ধে সাংবাদে প্রচার করেন স্থানী সাংবাদিক জয়যাত্রা টেলিভিষনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর । এই সাংবাদ প্রচার হওয়ার পর তেলেবেগুনে জ্বলে উঠে সাংবাদিককের বিরুদ্ধে থানায় মিথ্যা জিডি করার ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সাংবাদিক, সুধি সমাজ।
সর্বস্তরের সাংবাদিক সমাজের দাবি যশোরের জয়যাত্রা টেলিভিষনের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর বিরদ্ধে দায়ের করা মিথ্যা জিডি প্রত্যাহার ও ষড়যন্ত্র ও হয়রানি মূলক মিথ্য জিডি করা ব্যাক্তির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

Share This

0 Comments: