রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

ডেভিড হেয়ার ট্রেনিং বি এড কলেজে দুষ্কৃতী হামলা

ডেভিড হেয়ার ট্রেনিং বি এড কলেজে দুষ্কৃতী হামলা
ডেভিড হেয়ার ট্রেনিং বি এড কলেজ

নিজস্ব সংবাদদাতাঃ শুক্রবার মধ্যরাতে দুষ্কৃতীরা ডেভিড হেয়ার ট্রেনিং কলেজ বি এড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস হামলা করল। সব ভেঙে তছনছ করে দেওয়া হয়েছে। কর্তৃপক্ষের দাবী, কলেজে পরীক্ষা যাতে না হয় তার জন্যই এই ঘটনা ঘটিয়েছে একদল দুষ্কৃতীরা, পুলিশ পক্ষ থেকে পরে জানা গিয়েছে, এরা কেউই বিশ্ববিদ্যালয়ের ছাত্র নয়।

পরিকল্পিতভাবে ক্যাম্পাসে ভাঙচুর চালানোর আগে সিসিটিভি ক্যামেরার তার টেনে বের করে এনে সেগুলিকেও কাটা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।রবিবার সকালেই বালিগঞ্জ থানার পুলিশ দুই যুবককে গ্রেফতার করল, ধৃতরা এক বিশ্বজিত্‍ মণ্ডল দুই, মেঘনাথ মণ্ডল।কিন্তু ঠিক, কত টাকার ক্ষতি হয়েছে, তাও অবশ্য এখনও পুরোপুরি পরিস্কার ভাবে নিশ্চিত করা যায়নি।

পুলিস সূত্রের জানা গেছে, পরদিন সকালে বালিগঞ্জ গরচার প্রমথেশ বড়ুয়া স্ট্রিটের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীদের নজরে প্রথম আসে ভাঙচুরের ঘটনাটি। তাঁরা উপাচার্য সোমা বন্দ্যোপাধ্যায়কে খবর দেন। বালিগঞ্জ থানাতেও খবর যায়। কলেজ কর্তৃপক্ষের তরফে পুলিসকে জানানো হয়েছে, কলেজের ক্ষতির পরিমান প্রায় পনেরো থেকে কুড়ি লাখ টাকা। বিশ্ববিদ্যালয়ের মূল সার্ভার থেকে শুরু করে এসি, কম্পিউটার এমনকী, বাথরুমেও দরজা, কলও নষ্ট করে দিয়েছে তারা।

Published on

13/09/2020 20:01

Published By: BIPRADIP DAS



Share This

0 Comments: