সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

রাজ্য বিজেপিকে আবার "অস্বস্তিতে" ফেলে দিলো অনুপম


"অস্বস্তিতে" ফেলে দেওয়া সেই পোস্ট
 চিত্রঃ "অস্বস্তিতে" ফেলে দেওয়া সেই পোস্ট 

নিজস্ব সংবাদদাতাঃ রাজ্য বিজেপি আবার অনুপম হাজরা -কে নিয়ে অস্বস্থিতে পড়লেন! কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সফরের মধ্যে অস্বস্তি আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন, অমিত শাহের সফরের আগেই ‘ব্যানার বিতর্ক’ -সহ কোথায় কোনখানে অমিত শাহের সভা হবে তা প্রকাশ্যে বলে ফেলেন, এছাড়াও, আজ(সোমবার) সকালে ফেসবুকে এক পোস্ট করে লেখেন, -

"গতকাল ছিলো, আমার কাছে একটি বিশেষ দিন, কারণ দিন টা ছিলো ভারতীয় রাজনীতির চাণক্য অর্থাৎ অমিত শাহ জি'র সামনে, বোলপুরে আমাদের শক্তি প্রদর্শনের দিন !!! তাই গতকাল, অমিত শাহ জি'র বোলপুরের Road-show কে জন-প্লাবিত করে সাফল্যমন্ডিত করার জন্য, Road-show'তে উপস্থিত প্রত্যেক ব্যক্তিকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই; প্রস্তুতিতে নিয়োজিত আমার বিজেপি পরিবারের প্রত্যেক সদস্যকে আমার অভিনন্দন; সর্বোপরি বীরভূম জেলার সেই সমস্ত বিক্ষুব্ধ তৃণমূল নেতা-মন্ত্রীদের'ও বিশেষ ধন্যবাদ জানাই, যাঁরা বিপুল পরিমাণে তাদের সমর্থকদের উপস্থিতি এই Mega Rally'তে নিশ্চিত করে, এই Road-show কে "ঐতিহাসিক" আকার দিয়েছিলেন !!! তৃণমূল নেত্রী'র "দক্ষ-সংগঠক"-এর "গড়" থেকে তৃণমূলকে নির্মূল করা, কেবল সময়ের অপেক্ষা !!! আর এই পোস্ট করতেই দলের অন্দরে অভি্যোগ ওঠে।

এছাড়াও, সোমবার বিকেলে বিজেপিকে আরও ‘অস্বস্তি’তে ফেলে দেবার মতো একটি পোস্ট করে সেখানে লেখেন, " ‘শু’ কে নিয়ে ‘সু’ কে দিলাম" আর এতেই বোঝায় অপেক্ষা থাকে না যে অনুপম, সদ্য আজ তৃণমূলে যোগ-দেওয়া সুজাতা খাঁ অথাৎ বিজেপিতে যোগ দেওয়া সৌমিত্র খাঁয়ের স্ত্রী -এর কথাই সোজাসুজি ইঙ্গিতের মাধ্যমে বোঝাতে চাইছেন অনুপম বাবু।  

Published on:

21/12/2020 20:58

Published By: BIPRADIP DAS (Editor/Publisher's)


Share This

0 Comments: