সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

দেশ জুড়ে একদিনে ১০০ টি বৃহৎ কর্মসূচির ডাক বেডসের

 


সারা দেশ জুড়ে ১০০ টি স্থানে ১০০ -টি কর্মসূচি
চিত্রঃ সারা দেশ জুড়ে ১০০ টি স্থানে ১০০ -টি কর্মসূচি

নিজস্ব সংবাদ,বারাসাতঃ দেখতে দেখতে ২০২০ সালের অন্তিম পর্যায়ে এসে দাঁড়িয়েছি, আর এই অন্তিম পর্যায়ে অথাৎ ৩১ -শে ডিসেম্বর  ১ দিনে সারা দেশ জুড়ে ১০০ টি স্থানে ১০০ -টি সামাজিক কর্মসূচি পালনের ডাক দিয়েছে ভারতের মত ১৩০ কোটি মানুষের দেশের অন্যতম বৃহৎতম সামাজিক সংগঠন "বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন" এর পক্ষ থেকে। সংগঠনের পক্ষ থেকে শিক্ষা, স্বাস্থ, রক্তদান, পরিবেশ সচেতনতা, সম্প্রীতি, শীত বস্ত্র প্রদান, শিক্ষা সামগ্রী প্রদান করা হবে বলে সূত্রের খবর। 

এছাড়াও সংগঠনের রাজ্য সম্পাদক তথা ইঞ্জিনিয়ার এবং শিক্ষক সাজাহান মন্ডল সাহেব সংবাদমাধ্যমকে এক বিবৃতে জানিয়েছেন, দেশের করোনা ভাইরাসের সচেতনতা ও পথ সভা সহ ২১ দফা কর্মসূচি রূপায়ণ এর লক্ষ্য নিয়ে ৩১ তারিখে এগিয়ে যাবে "বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন", সাথে এও বলেন,  "বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশন" কোনো রাজনৈতিক সংগঠন নয়! এটি একটি সামাজিক মূলক ভারতের অন্যতম বৃহৎতম সংগঠন, এবং 'বেডস পরিবার' এর সামাজিক কর্মীরা থাকবে সাধারণ মানুষের সাথে জন-সাধারনের পাশে। 

সংগঠনের সভাপতি তথা "অল ইন্ডিয়া মহত্মা গান্ধী কম্পিউটার সাক্ষরতা মিশন" -এর CEO এবং রাজ্যের অন্যতম উদ্যেক্তা ও মোটিভেশনাল স্পিকার- আমিনুল ইসলাম সাহেব এই সুবিশাল আয়োজিত কর্মসূচি দিনে সমস্ত কর্মী সহ সাধারন মানুষকে উপস্থিত থাকার আমন্ত্রন জানিয়েছেন যাদের উপস্থিতি ৩১ -শে তারিখে এই বৃহৎ কর্মসূচি -কে আরও এক ধাপ এগিয়ে নিয়ে সাফাল্যমন্ডিত করে তুলবে।   

Published on:

21/12/2020 20:11

Published By: BIPRADIP DAS (Editor/Publisher's)


Share This

0 Comments: