বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

এবার দলত্যাগ করলেন শুভেন্দু ! মেদিনীপুরের জনসভায় বিজেপিতে যোগদানের সম্ভবনা

এবার দলত্যাগ করলেন শুভেন্দু ! মেদিনীপুরের জনসভায় বিজেপিতে যোগদানের সম্ভবনা
চিত্রঃ এবার দলত্যাগ করলেন শুভেন্দুর 

নিজস্ব সংবাদদাতাঃ গতকাল বুধবার বিকালে শুভেন্দু বাবু বিধানসভায় সচীবের কাছে ইস্তফা পত্র জমা দিয়ে বিধায়কপদ থেকে ইস্তফা দেন, ঠিক তারই ২৪ ঘন্টার মধ্যে কেন্দ্রীয় বিজেপি নেতা তথা মন্ত্রী অমিত শাহের বাংলা সফরের আগেই তৃণমুল দল ছাড়লেন শুভেন্দু অধিকারী, এই দল ছাড়ার প্রসঙ্গ নিয়ে বিজেপি-তে যোগদানের গতি আরও এক ধাপ এগিয়ে দিলো, এখন একটাই প্রশ্ন সবার মনে! তাহলে কি শনিবার শুভেন্দু বাবু অমিত শাহের হাত ধরেই রাজ্য বিজেপিতে যোগদান করচ্ছেন? 

রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ বলেছেন, "শুভেন্দু বাবু বিচক্ষন রাজনৈতিক মানুষ! উনি জানেন, কোথায় কীভাবে যোগদান দেবেন! তবে শুভেন্দু অধিকারী যদি বিজেপিতে আসে! তাহলে অবশই স্বাগত! শুভেন্দু বাবু তৃণমূলের লেটারহেডে তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি পাঠিয়ে তৃণমূল-কংগ্রেসের প্রাথমিক সদস্যপদ ছেড়ে দিয়েছেন। 

এছাড়াও লিখেছেন, তাঁকে দল যে দায়িত্ব দিয়েছে, তার জন্য তিনি দলকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছেন চিঠির মাধ্যমে। এতদিন দলে থেকে তিনি যে সময় কাটিয়েছেন সবার সাথে, তা সত্যি তাঁর কাছে অত্যন্ত মূল্যবান হয়ে থাকবে। কিন্তু একটা লক্ষ্যনীয় বিষয় আছে, মেদিনীপুরে যেটা অমিত শাহের কর্মিসভা করার কথা ছিল কিন্তু তা হঠাৎ পাল্টে ফেলা হয়েছে এক বিশাল জনসভায়। এই পালটে ফেলা জনসভা থেকে সাধারণ ভাবে অনুমান করা যায়, আগামীতে শুভেন্দু অধিকারীর যোগদান -কে বিজেপি একটা ‘মেগা শো’ হিসেবে এক বিশাল জনসভার মাধ্যমে উপস্থাপিত করতে চাইছে জনসভার মঞ্চে। 

Published on:
17/12/2020 15:39   
Published By: BIPRADIP DAS (Editor/Publisher's)

Share This

0 Comments: