শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ শুভেন্দুর ঘনিষ্ঠর এক আধিকারিকের নিরাপত্তা তুলে নিলো

পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতি
পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতি

নিজস্ব সংবাদঃ গত বৃহস্পতিবার রাতে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ তথা পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির নিরাপত্তার ব্যবস্থায় থাকা দুই নিরাপত্তারক্ষীকে ফিরিয়ে নিলো জেলা পুলিশ, এই নিরাপত্তা তুলে নেওয়ার বিষয়টিকে রাজনৈতিক ইস্যু হিসেবে নিচ্ছে ‘দাদার অনুগামী’রা, এছাড়াও জানা যায়, শুভেন্দু অধিকারী নিজেই তার নিরাপত্তায় থাকা রক্ষীদের ফিরিয়ে দিয়েছেন, তার যুক্তি "আমার পাশে সাধারন মানুষ থাকলে নিরাপত্তা রক্ষীদের প্রয়োজন নেই"। 

  

অমূল্য বাবুর কথায়, পরদিন শুক্রবার রাতে তার এক নিরাপত্তা রক্ষীর কাছে ফোন আসে, এবং ফোনে বলে "সবং থানায় গিয়ে রিপোর্ট করতে হবে, সেই কথা শুনে অমূল্য বাবুর বাড়ি থেকে চলে যান তারা, তারপর আর তারা আসেনি পরে রাত ১০ টায় এক নিরাপত্তারক্ষী আমাকে ফোনে করে বলে, "যেখানে তাঁরা আগে থাকতেন! সেখান থেকে জিনিসপত্র নিয়ে চলে যাচ্ছেন দুই নিরাপত্তারক্ষী। তাই সেই ঘরের চাবি আমার(অমূল্য বাবুর) গাড়ির চালককে দেওয়া হয়েছে,"


এই বিষয় নিয়ে, পশ্চিম মেদিনীপুর তৃণমূলের জেলা এক নেতা বলেন, ‘‘কখন, কার জন্য নিরাপত্তারক্ষী প্রয়োজন তা ঠিক করেন জেলা পুলিশ আধিকারিকরা। কার নিরাপত্তারক্ষী তুলে নেওয়া হল সেটা আমাদের দলের পক্ষ থেকে বলার বিষয় নয়।’’ এ বিষয়ে জানতে চাওয়া হলে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি তবে পুলিশ সূত্রের খবর জানা গিয়েছে, আগামীতে মুখ্যমন্ত্রীর সফর নিয়ে ব্যস্ত রয়েছেন পুলিস আধিকারিকেরা।

Published on:

04/12/2020 19:56

Published By: BIPRADIP DAS (Editor/Publisher's)



Share This

0 Comments: