রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

স্টার জলসার অন্যতম পরিচালক স্নেহাশিস জানা "বিশেষ স্বারক সম্মান ২০২০" -তে সম্মানিত

স্টার জলসার পরিচালক "সেনহাসিস জানা"
স্টার জলসার অন্যতম পরিচালক "স্নেহাশিস জানা"

নিজস্ব সংবাদঃ স্নেহাশিস মানেই যাকে ছাড়া স্টার জলসার "খড়কুটো" সিরিয়াল জমে না, দক্ষ পরিচালক হিসেবে অপূরণ থাকে অভিনয় জগতে, আগামীকাল শনিবার সকাল ১০ -টায় রাজ্যের দুঃখী মানুষের সাথী এবং মেহনতি মানুষের সঙ্গী "আমার আশা ফাউন্ডেশন" এবং "পশ্চিমবঙ্গ রাজ্য বেঙ্গল এডুকেশন ডেভোলপমেন্টের" এর তরফ থেকে তরুণ সমাজের বিশিষ্ট সমাজ সেবী, অভিনয় জগৎ -এর বর্তমান আইকন ও স্টার জলসার অন্যতম সেরা অভিনয় পরিচালক "স্নেহাশিস জানা" কে "শ্রেষ্ঠ পরিচালক স্বারক সম্মানে" ভূষিত করে স্নেহাশিস জানা সাহেব -কে বিশেষ সম্মানের সহিত উত্তরি এবং ফুলের তোড়া দিয়ে সংবধনা জানিয়েছে। কিন্তু বিশেষ কারণ-বষত উপস্থিত না থাকার কারণে সংস্থার পক্ষ থেকে তার স্বারক সম্মান এবং ফুলের তোড়া পাঠিয়ে দেবে বলে জানা গিয়েছে।

   

এছাড়াও, স্নেহাশিস জানা সাহেব স্টার জলসার অন্যতম পরিচালক "খড়কুটো" সিরিয়াল সহ "মহোর", ও সবার প্রিয় "বোঝে না সে বোঝে না" এবং অনন্য অভিনয়ে সারাদিন যেভাবে পরিশ্রম করে "স্টার জলসা" শিল্পকে শিল্পীর ছোয়ায় অন্যতম পরিচালক হিসেবে পর্দার আড়ালে থেকেও যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা "স্টার জলসার" স্মৃতির পাতায় অমলিন হয়ে থাকবে, অমলিন হয়ে থাকবে রাজ্যের সেই সব দুঃখী মানুষ যারা দিন আনে দিন খায়! এবং মেহনতি মানুষের সাথী হিসেবে। এই "স্নেহাশিস" সাহেবের হাত ধরেই বহু শিল্পী এসেছেন অভিনয় জগতে।  


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী-বর্গ এবং বিধায়ক সহ রাজ্যের একাধিক রাজনৈতিক ব্যাক্তিরা, যাদের গৌরবময় উপস্থিতি অনুষ্ঠানকে সার্থক ও সাফাল্যমন্ডিত করে তুলেছে। 

Published on:

06/12/2020 10:49

Published By: BIPRADIP DAS (Editor/Publisher's) 

     

     


Share This

0 Comments: