বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

ধুপগুড়িতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রধানমন্ত্রী গভীর শোক প্রকাশ | দেবেন 2 লক্ষ টাকা করে

ধুপগুড়িতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রধানমন্ত্রী গভীর শোক প্রকাশ | দেবেন  2 লক্ষ টাকা করে
চিত্রঃ ভারতের প্রধানমন্ত্রী গভীর শোক প্রকাশ

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ মঙ্গলবার গভীর রাতে ধুপগুড়ির জলঢাকা এলাকাতে লরি বোঝাই ট্রাক চাপা পড়ে মৃত্যু হয়েছে 13 জনের আহত হয়েছেন অনেকে। মৃত্যুর সংখ্যা আরো বাড়তে পারে এমনটা আশঙ্কা করা যাচ্ছে। বুধবার সকাল সকাল ঘটনাস্থল পরিদর্শন করতে গেলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ভট্টাচার্য, ও মাননীয় সৌরভ চক্রবর্তী মহাশয়। 

এই ঘটনা প্রসঙ্গে রবীন্দ্রনাথ বাবু বলেছেন দুর্ঘটনা অত্যন্ত মর্মান্তিক। মাননীয় মুখ্যমন্ত্রী রাজ্য যে সেভ ড্রাইভ সেভ লাইফ কথাটি প্রচলন করেছেন তা গাড়িচালকদের মেনে চলা উচিত। তিনি আরো জানিয়েছেন ঘটনার বিশদ বিবরণ মুখ্যমন্ত্রী কে জানানো হয়েছে। এই ঘটনার ফলে আহত ও মৃত ব্যক্তিদের পরিবারকে আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি রাজ্য সরকারের তরফ থেকে। 

আংশিক আহতদের ধুপগুড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনকভাবে যারা আহত হয়েছেন তাদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিছু আহত ব্যক্তিদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হতে পারে এমনটাই জানানো হয়েছে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ট্যুইট করে জানিয়েছেন ধুপগুড়ি তে দুর্ঘটনায় যেসব পরিবার তাদের প্রিয়জনদের হারিয়েছে, এবং যারা এই দুর্ঘটনায় আহত হয়েছেন তাদের পরিবারকে আর্থিক সাহায্য নেওয়া হবে। মর্মান্তিক দুর্ঘটনায় যাদের মৃত্যু হয়েছে তাদের পরিবারকে 2 লক্ষ টাকা করে আর্থিক অনুদান দেয়া হবে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে, এছাড়া মর্মান্তিক দুর্ঘটনায় যারা আহত হয়েছেন তাদের পরিবারকে 50 হাজার টাকা করে দেওয়া হবে প্রধানমন্ত্রীর তহবিল থেকে। এই মর্মান্তিক দুর্ঘটনা আর জন্য প্রধানমন্ত্রী গভীর শোক প্রকাশ করেছেন।

Published on:

20/01/2021 17:03

Published By: BIPRADIP DAS (Editor/Publishers) 


Share This

0 Comments: