শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

বনমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, কিন্তু কেন?

বনমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, কিন্তু কেন?
চিত্রঃ রাজীব বন্দ্যোপাধ্যায়ের ইস্তফা পত্র 

নিজস্ব সংবাদঃ আজ রাজ্যের বনমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়, এমনটাই জানালেন সংবাদমাধ্যমকে, এ রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করে বেড়িয়ে এসে, সংবাদমাধ্যমের সামনেই ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, আমি দিনের পর দিন অপমানিত হয়েছি, আমাকে ব্যক্তিগত আক্রমণ করা হয়েছিল, এছাড়াও বলেন, ‘‘অনেক বেদনা নিয়ে এই মন্ত্রীত্ব পদ থেকে ইস্তফা দিতে বাধ্য হলাম, বার বার বিভিন্ন ভাবে ব্যক্তিগত আক্রমণও করা হয়েছে আমাকে। বিশ্বাস করুন, আর নিতে পারছিলাম না।’’ 

এও জানা রাজনৈতিক মহল থেকে, ঠিক আড়াই বছর আগে এই রাজীবেই হাত থেকে রাজ্যের সেচ দফতরের মন্ত্রির দায়িত্ব কেড়ে নেওয়া হয়েছিল, আর সেই দায়িত্ব দেওয়া হয়েছিল বিজেপির এখনকার শুভেন্দুকে। রাজীব বাবু দাবি করেছেন, সেই সময় তাঁকে না জানিয়ে হঠাৎ মন্ত্রীত্ব ছিনিয়ে নেবার সিদ্ধান্ত নিয়েছিলেন দলনেত্রী, সৌজন্যটুকুও দেখাননি তখন তা তিনি তা মেনে নিতে পারেননি।

কিন্তু এখন পযন্ত জানা যায়, শুভেন্দু অধিকারীর মতো তিনিও আবার বিজেপিতে যেতে পারেন! এমন জল্পনাকে গুরুত্ব দিতে চাননি রাজীব, উলটে বলেন এখন পযন্ত এমন ভাবনা নেই, তবে বাংলার মানুষের পাশে থেকে কাজ করে যাব, ইতিমধ্যে বিজেপির পক্ষ থেকে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ স্বাগত জানিয়েছেন, তিনি বলেছে, আমাদের ঘরে সবার জন্য দরজা খোলা। 

 Published on:

23/01/2021 10:22

Published By: BIPRADIP DAS (Editor/Publishers) 


Share This

0 Comments: