শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

বুদ্ধবাবু এরা সবাই এত সৎ মানুষ ছিলেন | বামফ্রন্ট সরকার সহ দলের ছিলেন বড় বড় মানুষ : বিজেপি নেতা শুভেন্দু অধিকারী

বুদ্ধবাবু এরা সবাই এত সৎ মানুষ: বিজেপি নেতা শুভেন্দু অধিকারী
চিত্রঃ বুদ্ধবাবু এরা সবাই এত সৎ মানুষ: বিজেপি নেতা শুভেন্দু অধিকারী

নিজস্ব সংবাদদাতাঃ বাংলার বিধানসভা নির্বাচন ভোটের দামামা আর বেশী দেরি নেই, আর তার মধ্যে বাংলায় চলছে কালো টাকা কে সাদা করার মত দল বদলেএ খেলা আর তাতেই মেতে উঠেছেন বিভিন্ন হেভিওয়েট নেতারা, সম্প্রতি, বিজেপিতে যোগ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা সেইকালের নন্দীগ্রামের ভূমিপুত্র শুভেন্দু অধিকারী, এদিকে তৃণমূল থেকে দল ছেড়েছেন ক্রীয়া মন্ত্রী সহ বিভিন্ন বিধায়ক-রাও, আবার বিজেপি থেকে তৃণমূলে যোগদান দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ এর স্ত্রী। 

শুভেন্দুবাবু বৃহস্পতিবার তমলুকের সভা করতে গিয়ে বলেন, তৃণমূলের জমানায় বাংলায় কীভাবে অত্যাচার সহিত শাসন চলছে, ‘বামফ্রন্টের অনেক নীতি ভুল ছিল। তারপরেও অনেক কাজ তারা করেছেন। অস্বীকার করার উপায় নেই। বুদ্ধবাবু থেকে শুরু করে, আমি তো সুকুমার সেনগুপ্ত, সুধীর গির, তার উপর সুধীরবাবুর তো আমি ছাত্র একজন, এরা এত সৎ মানুষ বামপন্থীরা তো ছিলেন। ভূপাল পণ্ডা আমাকে ভালবাসতেন। রায়ান চৌবের বাড়িতে আমি প্রায় খড়্গপুরে যেতাম। এরা বামফ্রন্ট সরকার সহ দলের ছিলেন বড় বড় মানুষ’।  

এই শুভেন্দু বাবুই একসময় নন্দীগ্রাম সহ নেতাই, লালগড় সর্বত্র ছিলেন বামেদের বিরুদ্ধে তখনকার দিনের লড়াই, কিন্তু সেদিন পুরো ৩৬০ ড্রিগ্রি ঘুড়ে বামেদের প্রশংসায় পঞ্চমুখ, রাজনৈতিক মহলের মতে, শুভেন্দুর এই রকম প্রশংসা করা মানেই "সি.পি.এম এর কিছুটা ভোট ব্যাঙ্ক বিজেপির কাছে টানার কৌশল"।        

Published on:

09/01/2021 13:41

Published By: BIPRADIP DAS (Editor/Publisher's) 


Share This

0 Comments: