বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

বর্তমান পত্রিকার চিত্রসাংবাদিক বিশ্বরূপ বসাক আর নেই

বর্তমান পত্রিকার চিত্রসাংবাদিক বিশ্বরূপ বসাক আর নেই
বর্তমান পত্রিকার চিত্রসাংবাদিক বিশ্বরূপ বাবু

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ অনেকেই ভেবেছিলেন বিষে ভরা দুই হাজার কুড়ি সালের পর 2021 সাল অনেকটাই ভালো যাবে। কিন্তু বছরের প্রথম কদিন ধরে যে সমস্ত খবর আসছে তাতে চিন্তিত সবাই। অনেকের মনে প্রশ্ন জেগেছে দুই হাজার কুড়ি থেকেও কি ২০২১ -এ বেশি খারাপ যাবে ?

মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল শিলিগুড়ি  সংলগ্ন আমবাড়ি এলাকাতে। বর্তমান পত্রিকার চিত্রসাংবাদিক বিশ্বরূপ বসাক রেললাইন পার হতে গিয়ে রেলের ধাক্কায় ছিটকে পড়ে যান ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এই ঘটনার পর শিলিগুড়ি শহরে তথা সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। বিশেষ সূত্রে জানা গিয়েছে বিশ্ব রূপ বাবু বন্ধুদের সঙ্গে বুধবার দিন গজলডোবা ঘুরতে গিয়েছিলে ন।ফেরার পথে আম বাড়িতে রেলগেটের সামনে তাদের গাড়ি আটকে যায়।

গাড়ি থেকে নেমে রেললাইন পার হতে গিয়ে রেল এর ধাক্কায় মৃত্যু হয় তার।তার দুই বন্ধু হেঁটে রেল লাইন পার হতে সক্ষম হলেও তিনি রেল এর ধাক্কায় ছিটকে পড়ে যান।ঘটনা স্থলে তার মৃত্যু হয়।তার মৃতদেহ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।স্থানীয় সূত্রে খবর পাওয়া গেছে স্থানীয় মানুষ রা তাকে রেল লাইন পার হতে নিষেধ করলেও তিনি কানে দেননি।

Published on:

06/01/2021 22:21

Published By: BIPRADIP DAS (Editor/Publisher's) 


Share This

0 Comments: