বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান এর স্বামী গুরুতর অসুস্থ | মেলেনি স্বাস্থ্য সাথী কার্ড

গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান এর স্বামী গুরুতর অসুস্থ | মেলেনি স্বাস্থ্য সাথী কার্ড
চিত্রঃ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান এর স্বামী গুরুতর অসুস্থ

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ শীতলকুচি এলাকার ছোট শালবাড়ী গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অনামিকা বর্মন এর স্বামী কৃষ্ণ চন্দ্র বর্মন গুরুতর অসুস্থ বিগত কিছু মাস ধরে । বিগত কিছু মাস আগে তার ব্রেন স্ট্রোক হয় তারপর থেকে কৃষ্ণচন্দ্র বর্মন গুরুতর অসুস্থ। অনামিকা দেবী জানিয়েছেন তার স্বামীর চিকিৎসা  করাতে গিয়ে অনেক জমিজমা বিক্রি করতে হয়েছে। এমনকি বাজারের মধ্যে যে দোকানটি তাদের ছিল এটিও বিক্রি করতে হয়েছে। 

অনামিকা দেবী নিজের স্বামীর চিকিৎসা করার জন্য সাহায্য চেয়েছেন। তিনি জানিয়েছেন স্বাস্থ্য সাথী কার্ড এর জন্য তিনি আবেদন করেছেন কিন্তু এখনও তিনি পাননি। সরকারি ও বেসরকারি আর্থিক সাহায্যের জন্য তিনি আবেদন করেছে যাতে নিজের স্বামীর চিকিৎসা তিনি করাতে পারেন। প্রথমদিকে স্থানীয় তৃণমূল কর্মীরা অনামিকা দেবীকে আর্থিক সাহায্য করেছিল তার স্বামীর চিকিৎসার জন্য। 

বর্তমানে অনামিকা দেবী র স্বামী আবার গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ডাক্তাররা জানিয়েছেন অপারেশন করতে হবে যার জন্য লক্ষাধিক টাকার প্রয়োজন। তাই তিনি দিশাহারা হয়ে পড়েছেন। কৃষ্ণচন্দ্র বাবু পরিবারের একমাত্র উপার্জনকারী তাই তিনি অসুস্থ হওয়ায় পরিবারকে আর্থিক অনটনে পড়ে গেছে।

Published on:

13/01/2021 17:40

Published By: BIPRADIP DAS (Editor/Publishers) 


Share This

0 Comments: