সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে বড় ঘোষণা করলেন | দেবেন লক্ষাধিক টাকা কিন্তু কাদের?

মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে বড় ঘোষণা করলেন
চিত্রঃ মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে বড় ঘোষণা করলেন 

সজল দশগুপ্ত, শিলিগুড়িঃ রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম আন্দোলনের সময় নিখোঁজ হওয়া মানুষদের পরিবারের পাশে দাঁড়ালেন। নন্দীগ্রাম আন্দোলনের সময় যে সমস্ত মানুষ নিখোঁজ হয়েছেন তাদের পরিবার বর্গ কে এককালীন চার লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন। সোমবার দিন নন্দীগ্রাম বাজার মঞ্চ এলাকাতে ছিল তৃণমূল কংগ্রেসের সভা। 

সভা শুরুর আগে নন্দীগ্রাম আন্দোলনের সময় নিখোঁজ হওয়া মানুষদের পরিবার বর্গ কে এককালীন চার লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলেন মাননীয়া মুখ্যমন্ত্রী। এছাড়া এই আন্দোলনের সময় যে সমস্ত মানুষ শহীদ হয়েছেন ও নিখোঁজ হয়েছেন তাদের পরিবার কে পেনশন প্রকল্প দেওয়া হবে এমনটাই তিনি জানিয়েছেন। নন্দীগ্রাম আন্দোলন মাননীয়া মুখ্যমন্ত্রী জীবনে একটি গুরুত্বপূর্ণ অংশ। 

এই আন্দোলনকে কেন্দ্র করে তিনি রাজ্যে 34 বছরের বাম রাজত্বের অবস্থান করেছিলেন। এদিকে আবার বিজেপি দল নিজেদের গুটিয়ে জোরদার করতে কলকাতা শহরে নেমেছে। শুভেন্দু অধিকারী নেতৃত্বে রাসবিহারী এভিনিউ পর্যন্ত বিজেপির মিছিল অনুষ্ঠিত হয় সোমবার দিন। পর্যবেক্ষকরা জানাচ্ছেন আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ও বিজেপির সমানে সমানে টক্কর হবে।

Published on:

18/01/2021 19:01

Published By: BIPRADIP DAS (Editor/Publisher) 


Share This

0 Comments: