রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

অসাধারণ ইনিংস খেলেন ইংল্যান্ড ক্যাপ্টেন, 8 উইকেটের বিনিময়ে 578 রান

অসাধারণ ইনিংস খেলেন ইংল্যান্ড ক্যাপ্টেন, 8 উইকেটের বিনিময়ে 578 রান
চিত্রঃ ইংল্যান্ড ক্রিকেট টিম 

সজল দাশগুপ্তঃ ক্রিকেটের তিনটি ফরমেট এ অপ্রতিরোধ্য ইংল্যান্ড ক্রিকেট টিম। বর্তমানে ইংল্যান্ড ক্রিকেট টিম স্বপ্নর ফ্রম এ রয়েছে, তাদের কে হারানো স্বয়ং ঈশ্বর ছাড়া হয়তো তার পক্ষে সম্ভব না। ভারত বনাম ইংল্যান্ডের প্রথম টেস্ট ম্যাচের প্রথম ইনিংসে ইংল্যান্ড করেছে 8 উইকেটের বিনিময়ে 578 রান।  ইংল্যান্ডের ক্যাপ্টেন যো রুট করেন 218 রান, অসাধারণ ইনিংস খেলেন ইংল্যান্ড ক্যাপ্টেন। তার অসাধারণ ইনিংসের জন্য ইংল্যান্ড 578 রানের বড় ইনিংস করতে সক্ষম হয়। 

এছাড়া ভালো খেলেছেন বেন স্টোকস 92 রান, ডোমেনিক সি বালি 87 রান। জো রুট বরাবর এশিয়া র পিচ এ ভালো খেলেন। সেটি তিনি আরেকবার প্রমান করে দিলেন। জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ভারতের রীতিমতো চাপের মুখে 6 উইকেট এর বিনিময় ভারত 244 রান করেছে। উইকেটে আছেন ওয়াশিংটন সুন্দর অপরাজিত 24 রান রবিচন্দ্রন অশ্বিন অপরাজিত 8 রান। 

রিশাব পান্থ 92 রানের একটি অসাধারণ ইনিংস খেলেন। এছাড়া চেতেশ্বর পুজারা করেছেন 73 রান। রীতিমতো চাপে প্রথম টেষ্টে ভারতীয় ক্রিকেট দল। এখন বর্তমানে যে পরিস্থিতি ভারত 300 রান এর গণ্ডি পার হবে কিনা সেই বিষয়ে যথেষ্ট সন্দিহান ভারতীয় ক্রিকেট প্রেমীরা।

Published on:

07/02/2021 21:11

Published By: BIPRADIP DAS (Editor/Publishers) 


Share This

0 Comments: