বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১

মাদক পাচার চক্রে গ্রেফতার রাকেশ সিং ও তার দুই ছেলে

পামেলা গোস্বামী (মাদক চক্রে গেপ্তার)
চিত্রঃ পামেলা গোস্বামী (মাদক চক্রে গেপ্তার) 

নিজস্ব সংবাদদাতাঃ মাদক পাচার চক্রে যুক্ত থাকার কারণে গ্রেফতার রাকেশ সিং ও তার দুই ছেলে । কলকাতা লালবাজার থানার পুলিশ রাকেশ সিং এর বাড়ি থেকে সম্প্রতি কিছুক্ষণ আগে রাকেশ সিং কে গ্রেপ্তার করেছে সঙ্গে তার দুই ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে। তার দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ পুলিশকে পুলিশের কাজ করতে বাধা প্রদান করেছে। সম্প্রতি বিজেপি নেত্রী পামেলা গোস্বামী নিষিদ্ধ সামগ্রী কোকেন রাখার কারণে গ্রেপ্তার হন। এরপর তিনি পুলিশ আধিকারিক দের জানান তাকে ইচ্ছে করে ফাঁসানো হয়েছে । এবং অভিযোগের তীর বিজেপি নেতার রাকেশ সিংয়ের দিকে। 

https://greenemarates.in/

নড়েচড়ে বসে প্রশাসন কলকাতা লালবাজার থানার গোয়েন্দা পুলিশের হাতে তদন্তভার দেওয়া হয়। রাকেশ সিং কে মঙ্গলবার দিন বিকেল চারটে নাগাদ লালবাজার থানা তে দেখা করতে বলা হয়। রাকেশ সিংয়ের  টালবাহানা শুরু করেন। তিনি জানান কেন্দ্রীয় বাহিনীর সাথে তিনি থানাতে যাবেন। তবে তিনি থানাতে গরহাজির থাকেন । তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয় । 

লালবাজার থানার পুলিশ তার গোটা বাড়ি ঘিরে ফেলে। রাকেশ সিংয়ের দুই ছেলে বাড়ির ভেতরে প্রবেশ করতে পুলিশকে বাধা দেয়। তবে পুলিশ অবশেষে রাকেশ সিং কে গ্রেপ্তার করে এবং পুলিশের কাজে বাধা দেওয়ার জন্য রাকেশ সিংয়ের দুই ছেলেকে গ্রেপ্তার করে। বিজেপি নেতা রাকেশ সিংয়ের গ্রেপ্তারি তে রীতিমতো অস্বস্তিতে রাজ্য বিজেপি। 

Published on:

24/02/2021 12:51

Published By: BIPRADIP DAS (Editor/Publisher) 


Share This

0 Comments: