শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

হুগলির বিজেপি নেত্রী পামেলা গোস্বামী কোকেন পাচারে গ্রেপ্তার

বিজেপি নেত্রী পামেলা গোস্বামী কোকেন পাচারে গ্রেপ্তার
চিত্রঃ বিজেপি নেত্রী পামেলা গোস্বামী 

সজল দাশগুপ্তঃ কলকাতা নিউ আলিপুরের রাস্তা থেকে গ্রেফতার করা হলো বিজেপি-র যুব মোর্চার রাজ্য সম্পাদক ও হুগলি জেলার পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে। নেশা সামগ্রী কোকেন রাখার জন্য গ্রেফতার করা হলো বিজেপি হুগলি জেলার যুব মোর্চার সম্পাদক পামেলা গোস্বামী কে। তার কাছ থেকে ১০০ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে যার বাজার মূল্য আনুমানিক লক্ষাধিক টাকা। শুক্রবার দিন দুপুর বেলা কলকাতা নিউ আলিপুরে রাস্তা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। এবং ঘটনা তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

এই ঘটনা জেরে বিজেপির-র মুখপাত্র তথা প্রাক্তন বিধায়ক শমীক ভট্টাচার্য বলেছেন, ‘‘আমি এখনও স্পষ্ট ভাবে এই বিষয়ে কিছু জানি না। না জেনে মন্তব্য করা করব না। কিন্তু ওঁদের ব্যাগে মাদক ছিল, নাকি তা ঢুকিয়ে দেওয়া হয়েছে, সেটিও ভাববার বিষয় এখন।’’ এদিকে বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘‘যদি ফাঁসানো না হয়ে থাকে, তাহলে মাদক সরবরাহের অভিযোগে যা শাস্তি হওয়া উচিত, আইন তাই দেবে।’’

পুলিশী প্রাথমিক তদন্ত সূত্রে জানানো হয়েছে, শুক্রবার বিকেলে হুগলির বিজেপি নেত্রী পামেলা নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন সেই গাড়িতে প্রবীর দে ছিলেন এবং পামেলার নিরাপত্তারক্ষী। পুলিশ খবর পেতেই সেই এলাকা ঘিরে ছিল কিন্তু পামেলার গাড়ী আসতেই পুলিশ সাথে সাথে আটকায়। পুলিশ পুরো ভালো করে তদন্ত করে দেখছে পামেলা কোনো বড় চক্রের সাথে জড়িত কিনা এবং কোথা থেকে আসত এই মাদক সহ কোকেন বা কাকে দিতেন! 

Published on

19/02/2021 21:19

Published By: BIPRADIP DAS (Editor/Publishers) 


Share This

0 Comments: