সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে CBI নোটিশ

কয়লা কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়িতে CBI নোটিশ
চিত্রঃ অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়িতে CBI নোটিশ 

সজল দাশগুপ্তঃ রোববার সকাল থেকেই কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর বাড়ি 188 এ শান্তিনিকেতনের উপর সবারই নজর ছিল। কয়লা পাচার কান্ড তে জড়িত থাকার সন্দেহে অভিষেক বন্দ্যোপাধ্যায় এর স্ত্রীকে নোটিশ দেয় সিবিআইয়ের কর্তারা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি তে গিয়ে। রাজ্য রাজনীতিতে তাই নিয়ে জল্পনা তুঙ্গে। সিবিআই আধিকারিকরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে গেলে একটি কালো রঙের গাড়ি ঢোকে তাই নিয়ে জল্পনা তুঙ্গে হয়। 

জানা গিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে যখন সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের তুমুল ভিড় , পুলিশ কে পরিস্থিতি সামাল দিতে যথেষ্ট বেগ পেতে হচ্ছে ঠিক সেই সময় একটি কালো রংয়ের গাড়ি ঢোকে। বাড়ির সামনের লনে পার্ক করা হয় গাড়িটি। সাংবাদিকের চিত্র সাংবাদিকদের পাখির চোখ তখন কালো গাড়িটির দিকে । কে বা কারা এই গাড়িতে এসেছে সেই রহস্য উদঘাটনে পাখির চোখের মতো একদৃষ্টিতে তাকিয়ে আছে কিছু সাংবাদিক। কিছুক্ষণ পরে হঠাৎ গাড়িটি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে বের হয়ে যায় । কিছু সাংবাদিকও চিত্রসাংবাদিক গাড়ির ভিতরে কে বা কারা আছে তার ছবি তোলার চেষ্টা করলে ও সেই চেষ্টা ব্যর্থ হয়।

প্রধানমন্ত্রী রাজ্য সফর ঘিরে সোমবার জল্পনা তুঙ্গে, তারমধ্যে আবার সিবিআই দপ্তর থেকে সোমবার দিন হানা দেওয়া হবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। গতকাল সিবিআই দপ্তর থেকে হানা দেওয়া হয় অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়িতে এবং কয়লা কেলেঙ্কারিতে জড়িত থাকার সন্দেহে নোটিশ দেওয়া হয় অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রী রুজিরা কে। যদিও অভিষেকের স্ত্রী সেই সময় বাড়িতে উপস্থিত ছিলেন না তাই সিবিআই অধিকর্তারা জিজ্ঞাসাবাদ করতে পারেনি গতকাল। আজ ফের সকাল এগারোটা নাগাদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়িতে হানা দেবে সিবিআই অধিকর্তা রা এবং অভিষেক পত্নী কে দ্বিতীয় নোটিশ দেওয়া হবে। সম্প্রতি কিছুদিন আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শালিকা কে কয়লা কেলেঙ্কারিতে জড়িত থাকার সন্দেহে নোটিশ দেওয়া হয়। সিবিআই দপ্তর থেকে জানানো হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় স্ত্রীর ব্যাংক আকাউন্ট থেকে চারটি দেশের সাথে আর্থিক লেনদেনের হদিস পাওয়া গেছে। কোন সূত্র ধরে এই আর্থিক লেনদেন করা হয়েছিল সেটা খতিয়ে দেখা হচ্ছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় চরম আপত্তি প্রকাশ করেছেন এবং তীব্র নিন্দা করেছেন এই ঘটনার ।

  

Published on:

22/02/2021 09:28

Published By: BIPRADIP DAS (Editor/Publisher) 


Share This

0 Comments: