শুক্রবার, ৫ মার্চ, ২০২১

দেশান্তর. কম -এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ঢাকাতে

দেশান্তর. কম -এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ঢাকাতে
চিত্রঃ দেশান্তর. কম -এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি,বাংলাদেশঃ প্রথম বর্ষ শেষ করে বুধবার (৩ ই মার্চ) ২য় বর্ষে পদার্পণ করলো দেশান্তর. কম। প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার স্বনামধন্য একটি রেস্টুরেন্টে বুধবার  রাত ৯ ঘটিকায় কেক কাটা ও অতিথি আপ্যায়াণসহ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবারের এ আয়োজনের প্রতিবাক্য ছিল সাফল্যের প্রথম বছর দ্বিতীয় বর্ষে পদার্পণ। এ উল্যেক্ষ ৩ মার্চ ২০২০ দেশান্তর.কম এর যাত্রা শুরু হয় হাজারো পাঠক থেকে যা এখন লাখো পাঠকের সাথে। দেশ ও জাতির কল্যাণে দেশান্তর এর সকল প্রতিনিধি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশান্তর এই অল্প দিনের মধ্যেই লাখো পাঠকের মন জয় করে নিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃরবিউল ইসলাম সম্পাদক দেশান্তর. কম, মোঃআবির ইসলাম প্রকাশ দেশান্তর.কম, জামিল চৌধুরী সিনিয়র বার্তা সম্পাদক দেশান্তর. কম, রুবেল বিন গফফার তথ্য ও গবেষণা সম্পাদক তাজা খবর ২৪, ফয়সাল চৌধুরী মহাসচিব আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা  কক্সবাজার জেলা, তাজভীর আহমেদ ভিডিও প্রোগ্রাম এডিটর এনটিভি,দীপক চন্দ্র দাস পরিচালক আমার বাহক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাছান সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাইফুল হক,দেশান্তর.কম এর প্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ।

এসময় অতিথিরা বলেন, দেশান্তর.কম সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে  অল্প দিনের ভিতর তারা যেভাবে লাখো পাঠকের মন জয় করেছে এই ধারাবাহিকতা যদি তারা বজায় রাখতে পারে তাহলে ভবিষ্যতে তারা কোটি মানুষের ভালোবাসা অর্জন করতে পারবে। একই সাথে আগামীতে যেন দেশান্তর.কম ভালো খবর দেশবাসী  কে উপহার দিতে পারে সেই উদ্দেশ্যে দেশান্তর সম্পাদক-প্রকাশক সহ সকল প্রতিনিধিদের কাজ করার আহ্বান জানিয়েছেন।

Published on:

05/03/2021 22:03

Published By: OISHE DAS (Publisher) 


Share This

0 Comments: