বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

ফের করিমপুরে গোষ্ঠীদ্বন্দ্ব তৃণমূল সাংসদ ও বিধায়কের মধ্যে

বিমলেন্দু সিংহ রায়
সাংসদ ও বিধায়ক (বিমলেন্দু সিংহ রায়-মহুড়া মিত্র) ভোট প্রচারের ছবি

মুর্শিদাবাদঃ কয়েক মাস আগে করিমপুরে ব্লক সভাপতি নির্বাচন নিয়ে কিছু ভুয়ো সংবাদ ফেসবুক পোস্টকে ঘিরে দলের মধ্যে অরাজকতা সৃষ্টি হয়েছিল।আবারও ফের সোশ্যাল সাইটের একটি পোস্টকে ঘিরে গোষ্ঠীদ্বন্দ্ব জড়িয়ে পড়লেন করিমপুরের বিধায়ক ও কৃষ্ণনগরের সাংসদ মহুড়া মিত্র! 

করিমপুরে গোষ্ঠীদ্বন্দ্ব সাংসদ ও বিধায়কের মধ্যে
ফেসবুক পোস্ট
করিমপুরে গোষ্ঠীদ্বন্দ্ব সাংসদ ও বিধায়কের মধ্যে
ফেসবুক পোস্ট

কৃষ্ণনগরের সাংসদ মহুড়া মিত্রর সমর্থকরা দাবি করে ফেসবুক ও বিভিন্ন সোশ্যাল সাইটে পোস্ট করতে শুরু করে, গতকাল দল ও আইপ্যাক (IPAC) সিদ্ধান্ত নিয়ে ঘোষণা করেছে, এবার থেকে করিমপুর বিধানসভা এলাকার সাংগঠনিক কাজ দেখভাল করবেন সাংসদ মহুড়া মিত্র। 

অন্যদিকে করিমপুর বিধানসভার বিধায়ক ঘনিষ্ঠরা দাবি করেন, এমন ঘোষণা করেননি তৃণমূল সুপ্রিম মমতা ও আইপ্যাক (IPAC) এবং সোশ্যাল সাইটে থাকা দাবি সম্পূর্ণ রূপে ভুয়ো খবর। এছাড়াও করিমপুরের তৃণমূলের এক কর্মী বলেন, "জোরকরে এলাকা দখলের চেষ্টায় কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রীর সমর্থকগনেরা"। এই ঘটনা প্রসঙ্গে করিমপুরের বিধায়ক বিমলেন্দু সিংহ রায় সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এমন কোনো নির্দেশ তিনি ও জেলা সভাপতি পাননি। পুরোটাই ফেক নিউজ। কিছু লোক দুষ্টুমি করে এমন কাজ ঘটিয়েছে। তবে এখনও কৃষ্ণনগরের সাংসদ মহুড়া মিত্রের পক্ষ থেকে কোনো অভিযোগ বা ঘটনার প্রসঙ্গে কোনো বার্তা পাওয়া যায়নি। 

করিমপুরে গোষ্ঠীদ্বন্দ্ব সাংসদ ও বিধায়কের মধ্যে
করিমপুরের বিধায়ক ভুয়ো নিউজের দাবি জানিয়ে নিজের ফেসবুক পেজে পোস্ট

cctv

  • Updated On: 18/11/2021, 16:39PM 
  • Published By: Bipradip Das 


Share This

0 Comments: