শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

পাহাড়ে রাজনৈতিক সমীকরণ, পার্থ চট্টোপাধ্যায় সাথে দেখা করলেন মোর্চা নেতারা

পাহাড়ে রাজনৈতিক সমীকরণ, পার্থ চট্টোপাধ্যায় সাথে দেখা করলেন মোর্চা নেতারা
পার্থ চট্টোপাধ্যায় সাথে মোর্চা নেতারা

সজল দাশগুপ্ত: পাহাড়ে রাজনৈতিক সমীকরণ পাল্টানোর ইঙ্গিত, পার্থ চট্টোপাধ্যায় সাথে দেখা করলেন মোর্চা নেতারা।তাহলে  পাহাড়ে রাজনৈতিক সমীকরণ কি পাল্টাচ্ছে এই নিয়ে প্রশ্ন বিভিন্ন রাজনৈতিক মহলে। গতকাল অজয় এডওয়ার্ডসের নতুন পার্টির আত্মপ্রকাশ ঘটেছে। অন্যদিকে নাকতলয়  পার্থ চট্টোপাধ্যায় বাড়িতে জান গোর্খা জনমুক্তি মোর্চার নেতারা । বিমল গুরুং, রোশন গিরি সহ আরো কয়েকজন নেতা পার্থ চট্টোপাধ্যায় এর সাথে দেখা করতে যান।

বেশ খানিকক্ষণ বৈঠক হয় দুই পক্ষের মধ্যে। বৈঠক শেষে পার্থ চট্টোপাধ্যায় জানান গোর্খা জনমুক্তি মোর্চার নেতারা এসেছিলেন মুখ্যমন্ত্রী সাথে দেখা করতে। কিন্তু মুখ্যমন্ত্রী এখন বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত তাই মুখ্যমন্ত্রী সঙ্গে দেখা করা সম্ভব নয়। এছাড়া গোর্খা জনমুক্তি মোর্চার নেতারা আশ্বাস দিয়েছেন তারা সব সময় রাজ্য সরকারের পাশে থাকবেন।

অপরদিকে  মোর্চা নেতাদের কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে , তারা জানান পাহাড় এবং ডুয়ার্সের রাজনীতি নিয়ে পার্থ চট্টোপাধ্যায় এর সাথে আলোচনা করেছেন তারা। এছাড়া তারা আরো জানান এই বছর জিটিএ নির্বাচন হবে, পাহাড়ে যাতে পঞ্চায়েত নির্বাচন হয় সে ব্যাপারেও দাবি রেখেছেন তারা পার্থ চট্টোপাধ্যায় এর কাছে।

Published By: Bipradip Das 


Share This

0 Comments: