রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

শীতের আগেই রাজ্যে বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর

শীতের আগেই রাজ্যে বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর
বৃষ্টির প্রতিকি ছবি

সজল দাশগুপ্তঃ শীতের মাঝে রাজ্যে বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দপ্তর। আবহাওয়া দপ্তর থেকে জানানো হয়েছে আগামী 24 ঘন্টায় রাজ্যের বেশকিছু জেলাতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। পূর্ব বর্ধমান ,পশ্চিম বর্ধমান, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রামে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এছাড়া উপকূলবর্তী জেলাগুলিতে এবং মহানগরীতে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

 রেশন কার্ডের সাথে আধার নাম্বার লিঙ্ক যেভাবে করবেন

উত্তরবঙ্গের জেলাগুলির মধ্যে উত্তর দিনাজপুর ও মালদাতে হালকা বৃষ্টিপাত হতে পারে। এছাড়া আবহাওয়া দপ্তর থেকে আরও জানানো হয়েছে সপ্তাহের শেষ থেকে শৈলশহর দার্জিলিং সহ গোটা উত্তরবঙ্গে শীতের আমেজ আরো বেশি করে অনুভূত হবে। শৈলশহর দার্জিলিং এ পর্যটকদের আনাগোনা এমনিতেই বেড়েছে। পর্যটন শিল্পের সঙ্গে যারা যুক্ত রয়েছেন তারা আশা করছেন আগামী দুই মাসে ভরা শীতের মরশুমে পর্যটকের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাবে দার্জিলিং সিকিম কার্শিয়াং কালিম্পং এলাকায়।

cctv camera

কলকাতায় শীতের আমেজ ধীরে ধীরে পড়ছে, খুশি শহরবাসী। সকাল রাতের দিকে তাপমাত্রা যথেষ্ট কম থাকে। তবে বেলা বাড়লে রোদের তেজ ক্রমশ বৃদ্ধি পায়। আবহাওয়া দপ্তর থেকে জানানো হয়েছে এই বছর গোটা রাজ্য জুড়ে ভালো শীত পড়ার সম্ভাবনা রয়েছে।

Updated on: 4:03PM-2021


Share This

0 Comments: