সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

Bankura: যে যতই নাম পাঠান, মানুষ যদি আপনাকে না চায় দল আপনাকে টিকিট দেবে না: বিধায়ক অরূপ চক্রবর্তী

Bankura: যে যতই নাম পাঠান, মানুষ যদি আপনাকে না চায় দল আপনাকে টিকিট দেবে না: বিধায়ক অরূপ চক্রবর্তী
বিধায়ক অরূপ চক্রবর্তী

অনিকেত বাউরী, বাঁকুড়া: যে যতই নাম পাঠান, টিকিট কে পাবেন সে সিদ্ধান্ত পরে হবে, মানুষ যদি আপনাকে না চায় দল আপনাকে টিকিট দেবে না এই ভাষাতেই বাঁকুড়া পৌরসভা নির্বাচনের টিকিট নিয়ে তর্জার প্রসঙ্গে তুলোধোনা করলেন জেলা তৃণমূল নেতা, তালড়াংরার বিধায়ক অরূপ চক্রবর্তী।

আজ বাঁকুড়া রবীন্দ্রভবনে বাঁকুড়া জেলা মহিলা তৃণমূল কংগ্রেস এর উদ্যোগে পৌর নির্বাচনের প্রাক্কালে পৌরসভার বুধ ভিত্তিক রাজনৈতিক কর্মশালা অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র,তালডাংরা বিধানসভার বিধায়ক অরূপ চক্রবর্তী, পৌর তৃণমূল কংগ্রেস সভাপতি সিন্টু রজক, প্রাক্তন পৌর প্রধান মহাপ্রসাদ সেনগুপ্ত, বাঁকুড়া পৌরসভার পৌর প্রশাসক অলকা সেন মজুমদার, জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মৌ সেনগুপ্ত,  বাঁকুড়া পৌরসভার প্রাক্তন সব কাউন্সিলর, পৌর মহিলা কর্মীরা। 

দোর গড়ায় পৌরসভা নির্বাচন। সেই নির্বাচনকে কেন্দ্র করে পৌর মহিলা কর্মীদের বুথ ভিত্তিক বিভিন্ন সমস্যা তুলে ধরা ও আসু সমাধানের উদ্যোগের এই কর্মশালা বলেই দাবী তৃনমূল নেতৃত্বর। গঠনমূলক আলোচনার মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করার উদ্দেশ্যেই এই রাজনৈতিক কর্মশালা বলে দাবি জেলা তৃণমূল মহিলা সভাপতির। মূলত পৌরসভাকে পাখির চোখ করে দ্রুত সমস্যার সমাধান করাই এই কর্মশালার আসল উদ্দেশ্য বলে মেনে নিয়েছেন মহিলা তৃনমূল নেতৃত্ব। আগামী পৌরনির্বাচন বাঁকুড়া পৌরসভার মোট চব্বিশটি ওয়াড়েই জয়লাভ করে তা নেত্রীকে অঞ্জলি দিতে চাইছে মহিলা তৃণমূল।

প্রসঙ্গত উল্লেখ্য গত বিধানসভা নির্বাচনে নিরিখে বাঁকুড়া পৌরসভার দুই তিনটি ওয়ার্ড ছাড়া সবকটিতেই পিছিয়ে রয়েছে তৃণমূল। মহিলা নেতৃত্ব অবশ্য বিধানসভা ও পৌর নির্বাচনের তুলনা টানতে নারাজ। মহিলা নেতৃত্বের দাবি লক্ষীর ভান্ডার প্রকল্পের সুফল হিসাবে এবার মহিলারা তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছে এবং পৌরসভা জয়লাভ করা একপ্রকার নিশ্চিত।

অন্যদিকে, জেলা তৃণমূল নেতা, তালডাংরা বিধায়ক অরূপ চক্রবর্তী মঞ্চে পৌরসভা নির্বাচনের টিকিট নিয়ে তরজার নিস্পতি করে বলেন, যে যতই নাম পাঠান, টিকিট কে পাবেন সে সিদ্ধান্ত হবে পরে। আপনি যদি ভালো কাজ করেন, মানুষ যদি আপনাকে চায়, আপনি টিকিট পাবেন। মানুষ যদি আপনাকে না চায় দল আপনাকে টিকিট দিতে পারবে না। আপনাদের দোষ কি জানেন আমরা যখন ভোটে দাঁড়াই, তখন মানুষের কাছে যাই, হাতজোড় করি। আর ভোটে জিতে গেলেই আমাদের লেজ বেরিয়ে যায়। মানুষের সঙ্গে আমরা কথা বলি না। ভালো ব্যবহার করি না। বেশিদিন এ জিনিস চলবে না। একটা ওয়াডে তিন জন চার জন কে টিকিট দেওয়া যাবে না। একজনকে টিকিট দেওয়া হবে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। এগুলো আপনাদের মাথায় থেকে নামান। বুথগুলো গুলো ঠিক করুন বলে হুমকি সুরে বলেন।

  • Published By: BIPRADIP DAS


Share This

0 Comments: