শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

পুত্রবধূকে বাঁচাতে গিয়ে লোহার রডের আঘাতে মৃত্যু হল শশুরের

ফাইল চিত্র

সজল দাশগুপ্ত: স্ত্রীকে শ্রীলতাহানি করা হয়েছে ও ধর্ষণের হুমকি দাওয়া হয়েছে, এমন অভিযোগ করেছে স্বামী। এছাড়া মহিলাকে দুষ্কৃতীদের হাত থেকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল শশুরের। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি দশদরগা এলাকায়। এ ঘটনার পর গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এই ঘটনার মূল অভিযুক্ত নাটু ওই এলাকার ত্রাস সৃষ্টিকারী এক দুষ্কৃতী। ঘটনা প্রসঙ্গে নির্যাতিতা মহিলার স্বামী মতিয়ার রহমান জানান গত ১৩-ই এপ্রিল তার স্ত্রী যখন রান্নাঘরে রান্না করছিলেন, সেই সময় অভিযুক্ত ব্যক্তি তাদের বাড়ীর ভেতর ঢুকে রান্না ঘরে প্রবেশ করে। চাকু দিয়ে তার স্ত্রীর কাপড় কেটে দেয়, এবং ধর্ষণের হুমকি দেয়। বৃদ্ধ শ্বশুর ওই মহিলাকে বাঁচাতে যায়, তখন অভিযুক্ত ব্যক্তি লোহার রডের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনার খবর পাওয়ার পর মতিয়ার রহমান দ্রুত বাড়িতে পৌঁছান। তাকেও হুমকি দেয় ওই অভিযুক্ত দুষ্কৃতী। 

এরপর তিনি তার গুরুতর আহত বাবাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। টানা আট দিন সেখানে ভর্তি থাকার পর অবশেষে তিনি বৃহস্পতিবার দিন গত হয়েছেন। বাবাকে হারিয়ে শোকে কাতর মতিয়ার রহমান। এই ঘটনার খবর জলপাইগুড়ি কোতোয়ালি থানা জানানো হয়েছে। তবে এখনো পর্যন্ত অভিযুক্ত ধরা পড়েনি। সেই কারণে মতিয়ার রহমানের পরিবার সহ গোটা গ্রাম আতঙ্কে দিন কাটাচ্ছে। জলপাইগুড়ি পুলিশ সুপার  জানান পরিস্থিতি খতিয়ে দেখা হচ্ছে।

  • Published By: BIPRADIP DAS


Share This

0 Comments: